সত্যদার জবাব এলো, এবারে আপনি কি বলবেন বাবলুদা?


প্রিয় বাবলুদা,

পত্রের শুরুতেই আপনাকে প্রণাম জানাই। আপনি সুস্থ থাকুন ভালো থাকুন, কিন্তু একজন বাবলু প্রেমী হিসেবে আপনাকে হাতজোর করে অনুরোধ করছি দয়া করে আপনার সহখেলোয়াড়দের অপমানিত করে নিজেকে ছোট করবেন না, কারন আপনি ছোট হলে আপামর বাবলু ভক্তদের বুকে রক্তক্ষরণ হয়, দুঃখ হয়, কষ্ট হয়।



জানেন বাবলুদা, বাবার অনুপ্রেরণায় জন্মলগ্ন থেকে আমি মোহন বাগানি, আর আমার মতন অন্যান্য মোহন বাগান সমর্থক যারা বাবলুদাকেও ভালোবাসে শ্রদ্ধা করে সম্মান করে, মনে করে মোহন বাগানের যে কোন বিপদে আপদে আর কেউ না থাক একটা বাবলু ভট্টাচার্য আছে, সেই বাবলুদার নামে কেউ কিছু বাজে কথা বললে কষ্টটা বুকে বাজে।



কোন দরকার ছিল বাবলুদা সত্যদার মতন মানুষকে অপমান করবার? ছোট করবার? এই তো সত্যদা সবার সামনে প্রমান করে দিলেন উনি কোন বাজে কথা বলেন নি? আসলে সত্যদার মতন আপাদমস্তক ভদ্রলোক মিথ্যে কথা বলবেন, নিজের ঢাক নিজে পেটাবে এটা কোন মোহন বাগানিও ভাবতে পারেনা।আপনি নিজেই দেখুন প্রেস কনফারেন্স করে আপনাকে মিথ্যেবাদী প্রমান করেই ছাড়ল সত্যদা। উপযুক্ত তথ্য দিয়ে আপনার ছেঁদো যুক্তিকে মুছে দিলো সত্যদা। পারলে আজকের আজকাল টা একবার পড়ে দেখুন প্লিজ।



বেশ মনে পড়ে বাবলুদা সেই ৭০ মিনিটের কলকাতা লিগের সময়কার কথা, মোহন বাগান গোল করতে না পারলে বারবার ডিফেন্স থেকে উঠে আপনি বিপদতারন হয়ে উঠতেন, অপ্রতিরোধ্য চিমাকে বস আপনিই করেছিলেন, খেলোয়াড় থেকে কোচ হবার পড়েও আপনার ক্যারিশ্মায় ভাঁটা পড়েনি, কিন্তু কি করে আপনি বললেন সত্যদার সদস্যপদ বাতিল করবার কথা? আজীবন মোহন বাগানি সত্যদা কোনদিন ইষ্টবেঙ্গল ক্লাবে পা মাড়ান নি, যেটা আপনি করেছিলেন, তাহলে আজ যদি সত্যদা আপনার মোহন বাগান রত্ন ফিরিয়ে দেবার দাবী করেন, করবেন সেটা?



 মোহন বাগান রত্ন থেকে আজ আপনি বঙ্গবিভূষণ জয়ী, আমাদের গর্ব আপনি। আমরা মোহন বাগান চিনি, সবুজ মেরুন রঙটা চিনি, তারই সুবাদে আপনাকেও চিনি, সত্যদাকেও, আমরা ভক্ত আর আপনারা আমাদের দেবতা, কিন্তু এক দেব যদি অন্যকে অসম্মান করে আঘাত করে, তাহলে সেটা আমাদের বুকে বাজে। কেন বোঝেন না আপনি?



ভুল বললে ক্ষমা করবেন

ইতি একজন খুদ্র মোহন বাগান সমর্থক
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.