প্রয়োজনে ক্লাবের মালি হতে পারি, কিন্তু প্রতারক হতে পারবো না | সত্যজিত চ্যাটা্র্জি

ছবি - শিলাদিত্য মিত্র


৩০শে এপ্রিল পদত্যাগ করেছিলেন মোহন বাগানের ১৪ জন কার্যকরী কমিটির সদস্য, কেন সচিব অঞ্জন মিত্রর সাথে তাঁদের সম্পর্কের অবনতি হল সেই কারন জানিয়ে মঙ্গলবার তাঁরাই ক্ষোভ উগড়ে দিলেন সাংবাদিক সম্মেলন করে।


ফুটবল সচিব সত্যজিত চ্যাটা্র্জি বলেন এই মোহন বাগান ক্লাব যেখানে গোষ্ঠ পাল, চুনি গোস্বামী, সুব্রত ভট্টাচার্য, উমাপতি কুমার আমার আত্মীয় ১৯১১ সালের মনমোহন মুখার্জি, তাঁদের সাথে আমিও আছি, এটা স্বপ্নের, যদি প্রয়োজন পরে আমি আমি মোহন বাগান ক্লাবের মাটিও কোপাতে পারি, টু বি ফ্র্যাঙ্ক আমি মালির কাজও করতে পারি, আজ যদি দেবাশিস টুম্পাই আমাকে বলে সত্য আয় মোহন বাগান ক্লাবের ঘাস ছাঁটতে হবে, আমি তাতেও খুসি হবো।



ফুটবল সচিব থেকে সরে আসবার পরে অঞ্জন মিত্র। বলেছিলেন কে সত্যজিৎ চ্যাটা্র্জি ? ওর কি অবদান? এক তাকাও এনেছেন ক্লাবের জন্য সত্যজিৎ? এদিন তারই পাল্টা দিলেন বাগানের ঘরের ছেলে, ক্লাব সচিবের নাম না করে বললেন, "কে সত্যজিত চ্যাটা্র্জি? ডার্বির রেকর্ড খুলে দেখে নিন, তথ্য অনুযায়ী সব থেকে বেশি ডার্বি খেলার মালিকের নাম সত্যজিত চ্যাটা্র্জি (মোট ৮৮ টা ডার্বি), কে সত্যজিত চ্যাটা্র্জি ? এর উত্তর দেবেন সদস্য, সমর্থকরা, আর আপনারা সাংবাদিকরা"



অঞ্জন মিত্রর আচরণে ক্ষুব্ধ আমাদের প্রিয় বাপ্পাদা ওরফে সঞ্জয় ঘোষও, ৩০ এপ্রিল তিনিও কার্যকরী কমিটির সদস্যপদ থেকে পদত্যাগ করেছিলেন। বাপ্পাদা অঞ্জনবাবুকে প্রস্তাব দিয়েছিলেন টুটু বাবুর সাথে বসে সব মিটিয়ে নিতে, কিন্তু অঞ্জনবাবুর বক্তব্য "এখন আর সেটা সম্ভব নয়, সেই জায়গাটা আর নেই"। বাপ্পাদা বলেন আগামিদিনে এএফসির রোষের মুখে পরতে হতে পারে আমাদের প্রিয় মোহন বাগানকে।



অনেকের আবার ধারনা সৃঞ্জয় বোস  দেবাশিস দত্তর চাপে পড়েই নাকি পদত্যাগ করেছেন কমিটির বাকি সদস্যরা, এদিনের সাংবাদিক সম্মেলনে দেবাশিসদা পরিষ্কার বলেন "অনেকের ধারনা টুম্পাই আর দেবাশিস লোকজনকে জোর করিয়ে পদত্যাগ করাচ্ছেন, আজ তো সবাই সামনে হাজির আছেন, আজ সবার সামনেই বলছি, যারা যারা যখনি পদত্যাগ করেছেন তাঁরা বিবেকের তাড়নায় পদত্যাগ করেছেন, যদি আমরা সবাইকে পদত্যাগ করাতে চাইতাম তাহলে যেদিন আমরা দুজনে পদত্যাগ করেছিলাম সেইদিনই সবাইকে করাতে পারতাম।দেবাশিসদা এও জানালেন টুটুবাবু কলকাতায় ফিরছেন ৪ তারিখ, আমরা টুটুবাবুর কাছ থেকে সময় নিয়ে ওনার সাথে কথা বলে যতো দ্রুত সম্ভব মোহনবাগানে ঘটে চলা এই সমস্যার দ্রুত সমাধান করবার চেষ্টা করবো।

এদিকে আজ আরও এক সদস্য তন্ময় চ্যাটা্র্জিও কার্যকরী সমিতির পদ থেকে পদত্যাগ করলেন, এই নিয়ে মোট ১৯ জন পদত্যাগ করলেন।
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.