বিতর্ক কি শেষের পথে? ইঙ্গিত কিন্তু সেইরকমই


শনিবার টুটু বসুর হাঙ্গারফোর্ড স্ট্রীটের অফিসে প্রাক্তন সভাপতির সাথে আলোচনায় বসেন সৃঞ্জয় বসু, দেবাশিস দত্ত, সত্যজিৎ চ্যাটার্জি, উত্তম সাহা, সঞ্জয় ঘোষ, সম্রাট ভৌমিক, অসিত চ্যাটার্জি, সিদ্ধার্থ রায়, বিশ্বনাথ সেন, তন্ময় চ্যাটার্জি, তন্ময় ব্যানার্জিরা।



নির্বাচন হবেই তা ধরে নিয়েও টুটু-অঞ্জন গোষ্ঠীর মধ্যে ভাঙন কিছুটা মেটাতেই ‘টুটু-অঞ্জন’ আলোচনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রায় দুইমাস ধরে ক্লাবে যে জটিলতা চলছে সেটাই এদিনের বৈঠকে টুটুবাবুর কাছে তুলে ধরা হয়েছে। একইসঙ্গে যাঁরা যাঁরা পদত্যাগ করেছেন, তাঁরা কেন সেটা করেছেন সেটাও বলা হয়।



সৃঞ্জয়-দেবাশিসের পদত্যাগের পর যে ৫ সদস্যের কমিটি বাছা হয়েছিল আগামী মরশুমের দল গঠনের জন্য, সেই কমিটিকে মানেন নি ক্লাব সচিব। তা নিয়েও বৈঠকে আলোচনা হয়।কিন্তু আশ্চর্যজনকভাবে  ফুটবলারদের বকেয়া বেতনের কথা আজ আলোচনায় আসেনি।



বৈঠকে উপস্থিত কর্মকর্তারা এই বিষয়ে জানিয়েছেন,  টুটু বাবু আগে অঞ্জনের সঙ্গে আলোচনা করুন। তারপর তাঁদের সঙ্গে কথা হবে, তখন সিদ্ধান্ত নেব। তবে সবার আস্থা সেই টুটু বসুর উপরই।
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.