৪ জন সহসভাপতি । ডামাডোলের লড়াই জমিয়ে দিলেন অঞ্জন মিত্র

ফাইল চিত্র

তৃণমূলের দুই মন্ত্রী অরূপ রায় ও জ্যোতিপ্রিয় মল্লিক সঙ্গে দুই অঞ্জন পন্থী পুরনো মুখ বিশ্বাসভাজন রাধেশ্যাম আগরওয়াল ও মুরারি ঘোষ, এই নিয়েই লড়াইএর ঘুটি সাজালেন মোহন বাগান সচিব অঞ্জন মিত্র। সভাপতি হিসেবে সুব্রত মুখার্জির নাম তৃণমূলের হাইকম্যান্ড থেকে প্রস্তাব এলেও তিনি শেষ মুহূর্তে পিছিয়ে যান।

ক্লাব সচিব আরও জানান, সাত থেকে দশ দিনের ক্লাবের হিসেব জমা দেওয়া হবে। তখনই ঘোষণা করা হবে বার্ষিক সাধারণ সভার তারিখ। এছাড়া তিন মাসের মধ্যে ক্লাবে নির্বাচন করারও প্রতিশ্রুতি দিয়েছেন অঞ্জনবাবু। জানিয়েছেন সব খেলোয়াড়দের যাবতীয় বকেয়া ৩১ মের মধ্যে মিটিয়ে দেওয়া হবে। তার জন্য পাঁচ জনের কমিটিও গড়ে দিয়েছেন অঞ্জন মিত্র।

এদিনের বৈঠকে পদত্যাগী কর্মসমিতির সদস্যদের মধ্যে সৌমিক বোস, পার্থজিত দাস ও বিদেশ বোসের পদত্যাগপত্র গ্রহণ করা হয়মি। তবে সৃঞ্জয় বসু, দেবাশিস দত্ত সহ বাকিদের পদত্যাগ গৃহীত হয়েছে।

এদিনের বৈঠকে একটা জিনিস পরিষ্কার "বিনা জুদ্ধে নাহি দিব সুচাগ্র মেদিনী" এই ভঙ্গিমায় বসু দত্ত সাম্রাজ্য ভাঙতে মরিয়া ক্লাব সচিব,আর তাতে সাথ দিচ্ছে গোটা হাওড়া লবি সঙ্গে শাসক গোষ্ঠীর একটা বড় অংশ
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.