টুটু বসুকে অপমান করবার জবাব কিন্তু বর্তমান কর্মসমিতিকেই দিতে হবে




উনি মোহন বাগানের প্রাণপুরুষ, যতোবার মোহন বাগান সংকটে পড়েছে উনি সংকটমোচন রুপে আবির্ভূত হয়েছেন। মাননীয় ধীরেন দের পরবর্তী সময়ে ইষ্ট বেঙ্গল সমর্থকদের সাথে চোখে চোখ রেখে কথা বলতে শিখিয়েছেন উনিই। ক্লাবে চিমাকে আনা থেকে ৫ গোলের বদলা, যুব ভারতীকে মোহনভারতী করার ভগীরথ উনিই। গত চার বছরে ২৮ কোটি টাকা দেওয়া সেই টুটু বাবুর ভূমিকা কত সহজে ভুলে গেলো বর্তমান শাসক গোষ্ঠী।



গতকালের সাংবাদিক বৈঠকে ফিনান্স কমিটির সদস্য শৈলেন ঘোষ টুটুবাবুর অবদান ভুলে গেলেও আমরা সাধারন সমর্থকরা কি করে ভুলে যাবো? আমরা কি করে ভুলে যাবো অঞ্জন বাবুর ডার্বি না খেলার ডিসিশনে সাস্পেন্সনের আওতায় এসে যাওয়া মোহন বাগান কে অতলে তলিয়ে যাবার হাত থেকে কিভাবে বাঁচিয়েছেন টুটু বাবু? আমৃত্যু কোন সাচ্চা মোহনবাগানি ভুলতে পারবে কি?



মনে প্রশ্ন অনেক আসছে অনেক।  আচ্ছা শুনছি গত মরসুমের মোহন বাগানের বাজেট ছিল তো প্রায় ১৩ কোটি, এর মধ্যে নীলকমল দিল ৪ কোটি, এমপিবিড়লা ৬০ লক্ষ, ফ্লরাল ১০ লক্ষ মানে মোট ৪ কোটি ৬০ লক্ষ টাকা, তাহলে বাকি টাকা কিভাবে এলো, সচিব হিসেবে আপনি কিছুই জানেন না বলে দিলে আমরা কি করে মেনে নেবো অঞ্জন বাবু?


আমরা জানি কিভাবে টাকা আসতে পারে মোহন বাগানে, "লাগে টাকা দেবে টুটু বসু" এটা শহরের যেকোন পাঁচ বছরের বাচ্ছাও জানে, কারন মোহন বাগানের প্রতি ওনার আনুগত্য, ভালোবাসা দায়িত্ববোধ সীমাহীন, এটা বোঝার মতন বোধবুদ্ধি সব মোহন বাগানির আছে।

ওনার দেওয়া টাকাকে ইস্যু করে এভাবে টুটু বসুকে অপমান করে আপনারা ঠিক করলেন না। জবাব আপনাদের দিতেই হবে।
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.