চুপিসারে বৈঠক অঞ্জন-টুটুর | বিতর্কের মুলে দেবাশিস দত্ত

ছবি - থিফ লাইভ

সকলের অগোচরে নাকি চুপিসারে বৈঠক হয়ে গেছে অঞ্জন মিত্র আর টুটু বসুর, জনপ্রিয় ওয়েব পোর্টাল খবরঅনলাইন জানাল গত রবিবার, টুটুবাবুর হাঙ্গারফোর্ড স্ট্রিটের অফিসে বসা এই বৈঠকের কথা । কিন্তু কী হয়েছে, সেই বৈঠকে? তা নিয়ে যা জানা যাচ্ছে, সেটা বেশ জটিল।

খবর অনলাইনের দেওয়া তথ্য অনুজায়ী টুটু বসুর সঙ্গে বৈঠকে অঞ্জন মিত্র জানিয়েছেন, তিনি ক্লাব থেকে সরে দাঁড়াতে রাজি। সেক্ষেত্রে সৃঞ্জয় বসু ক্লাবের সচিব হলে তাঁর কোনো আপত্তি নেই। তেমনটা হলে সহ সচিব হবেন অঞ্জন-কন্যা সোহিনী। ফুটবল সচিব হবেন বাবুন মুখোপাধ্যায়। সঙ্গে যেটা জানিয়েছেন, তা হল, ক্লাবের কোনো পদে তিনি কোনো ভাবেই দেবাশিস দত্তকে মেনে নেবেন না।
অর্থসচিব দেবাশিস দত্তর বিরুদ্ধে অঞ্জনবাবুর তীব্র ক্ষোভ রয়েছে। অঞ্জনের ধারণা, বিদেশি ফুটবলার আনার ব্যাপারে দেবাশিসের ভূমিকা বিতর্কের ঊর্ধ্বে নয়। যাই হোক, সৃঞ্জয়-দেবাশিসের বর্তমান সম্পর্কের পরিপ্রেক্ষিতে এই ফর্মুলা টুটুবাবু মেনে নিতে পারেন কিনা, তাসময়ই বলবে।
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.