ইষ্ট বেঙ্গলের জাল থেকে সুখদেবকে ছিনিয়ে আনল দেবাশিসদা ও টুম্পাইদা




আজ এক মিডিয়া বিজ্ঞপ্তির মাধ্যমে মাননীয় শ্রী সৃঞ্জয় বসু জানালেন ২০১৮ -১৯ মরসুমের জন্য মিনারভা পাঞ্জাবের সুখদেব সিংকে মোহন বাগানের পক্ষে চুক্তিতে সাক্ষর করানো হয়ে গেলো।

উনি আরও জানান আগে, আমরা ২৪ জন খেলোয়াড়ের নাম ঘোষণা করেছিলাম এবং ইচ্ছাকৃতভাবে সুখদেবের নামকে আড়াল করে রাখি, কারণ তিনি কিংফিশার ইষ্টবেঙ্গলের রাডারের অধীনে ছিলেন।এমন কি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাঁদের সাথে সুখদেবের চুক্তি সাক্ষর হয়ে গেছে দাবী করলেও সেটা যে ভিত্তিহীন তা প্রমান করে আমাদের অনুকূলে এই খেলোয়াড়ের সাথে চুক্তি সম্পাদিত করে নিয়েছি।


মোহন কোচ শঙ্করলাল চক্রবর্তীর বিশেষ অনুরোধে আমরা এই বছর সুখদেবকে আমাদের দলে নিয়ে আসলাম।সুখদেব আসার ফলে মোহন বাগান ২৫ জন খেলোয়াড়ের সাথেই চুক্তি সম্পাদিত হলো।

ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.