এক সপ্তাহের মধ্যে বড় অংকের স্পন্সর, প্রশ্ন উঠে গেল টুটু বাবুর টাকা নিয়েও


জনপ্রিয় নিউজ পোর্টাল খবর অনলাইনের দেওয়া তথ্য অনুযায়ী আগামি এক সপ্তাহের মধ্যে বিশাল অংকের স্পন্সরশিপ আসতে চলেছে মোহন বাগানের তহবিলে, ক্লাবের কর্মসমিতির অন্যতম সদস্য শৈলেন ঘোষ এদিন জানিয়েছেন অন্তত ১৪ কোটি টাকার স্পন্সরশিপ পেতে চলেছে মোহন বাগান, যার ঘোষণা শুধু সময়ের অপেক্ষা মাত্র।

এরই মধ্যে টুটু বাবুর এক কোটি টাকা দেওয়া নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে, এদিন ক্লাবের ফিনান্স কমিটির সভায় সিদ্ধান্ত হয়েছে টুটু বসুর টাকা নেওয়ার ব্যাপারে। কিন্তু বলা হয়েছে, এটা মোটেই টুটুর দান নয়। বরং টুটু বসুর সংস্থা রিপ্লেক্সের কো স্পনসর হিসেবে যে টাকা দেওয়ার ছিল। তার সবটা ক্লাব এখনও পায়নি। এই কোটি টাকা তারই অংশ। যদিও এব্যাপারে টুটু বাবু ওনার ইমেইলে পরিস্কার জানিয়েছেন এটা কোন ঋণ বা অন্যখাতে দেওয়া টাকাই নয়, সম্পূর্ণ অনুদান হিসেবেই এই টাকাটা উনি ব্যাক্তিগত অনুদান হিসেবেই ক্লাবকে ওই টাকা দিয়েছেন।

এখন এটাই দেখার কোথাকার জল কোথায় গড়ায়?
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.