ইমেলে অঞ্জন মিত্রকে জবাব টুটু বসুর, কি বললেন বাগানের বটবৃক্ষ? আসুন জেনে নি





প্রিয় অঞ্জন

খুবই ভগ্ন হৃদয়ে এবং গভীর যন্ত্রণা থেকে আজ এই এই মেইল করতে বাধ্য হচ্ছি। আজ মোহনবাগানের সভায় বসে প্রশ্ন তুলেছেন আমি এই আমার দেওয়া আজকের এক কোটি টাকা ঋণ হিসেবে দিয়েছি কিনা এবং আমি তা ফেরত চাইব কিনা 

আমি তোমাকে স্পষ্টভাবে উল্লেখ করতে চাই যে এটি আমার পক্ষ থেকে একটি ব্যক্তিগত দান।

এতদিন ধরে ক্লাবের সেবা করেও আজ আমিই ক্লাব থেকে এতোটা বিচ্ছিন্ন হয়ে পড়েছি যে আমার অভিপ্রায় নিয়ে ক্লাবে প্রশ্ন উঠছে?  ক্লাবের প্রতি আমার আনুগত্যের বদলে আমার ব্যক্তিগত স্বার্থের কথা জিজ্ঞাসা করা হচ্ছে? আমার অনুরোধ দয়া করে তুমি এই ক্ষুদ্র রাজনীতি থেকে দূরে রাখো এবং অবিলম্বে খেলোয়াড়দের বেতন পরিশোধ করতে এই দানকে  ব্যবহার করো।

শুভেচ্ছা সহ

টুটু

Dear Anjan

I am writing this email with a heavy heart and a deep sense of anguish. Today some EC members who sat down for a meeting has questioned my intention and motive of giving Rupees One Crore and whether I have given this as loan and I will want it back or not?

I would like to categorically mention to you that is a personal donation from my side.

Having served the club for so long I am shattered today that my intention is being questioned to further some personal interests in the club. I would request you to keep petty politics away and utilise this amount to immediately pay the players salary.

Regards

Tutu
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.