চার বছরে ২৮ কোটি । তবুও ওনার ক্লাব প্রেমে প্রশ্ন?

আজ সকালে জনপ্রিয় সংবাদপত্র এই সময়ের দেওয়া তথ্য অনুযায়ী পদত্যাগী প্রাক্তন মোহন বাগান প্রেসিডেন্ট শ্রী স্বপন সাধন বসু ওরফে আমাদের সবার প্রিয় ও শ্রদ্ধেয় টুটু বাবু গত চার বছরে বিভিন্ন ক্ষেত্রে মোহন বাগান কে প্রায় ২৮ কোটি টাকা দিয়েছেন, যখনি সংকট তখনি সংকটমোচন রুপে আবির্ভূত হওয়া টুটু বাবুও কি সমালোচনার উর্ধে , অবিশ্বাস্য হলেও এখনও অনেকেই আছেন যারা লাল কালি দিয়ে দেখিয়ে দেন না ওনার মোহন বাগান প্রেমটা নিছক প্রেম নয়, গভীর ব্যবসায়িক সম্পর্ক জড়িয়ে আছে এতে। বিশ্বাস হচ্ছে না?আসুন দেখে নি।

জনপ্রিয় সংবাদপত্র বর্তমানের এই নিউজ কাটিং কে হাতিয়ার করেই রে রে করে এখন ময়দান কাঁপাচ্ছেন টুটু বাবু বিরোধীরা, একটা ছোট্ট প্রশ্ন, উনি এর আগে যে টাকা গুলি দিয়েছিলেন সেগুলি যে অনুদান ছিল, সেটা তো এই পেপার কাটিং থেকেই জানতে পারছি, আর আগের অনুদানের বিনিময়ে উনি কি পেয়েছেন সেটার হিসেব নিকেশ কে করবে?

আমরা ভাগ্যবান আমাদের একজন টুটু বসু আছেন, না হলে ক্লাব টার কি অবস্থা হতো ভাবুনতো ?



ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.