প্রাক্তন সভাপতি তো কোটি টাকা দিলেন, বর্তমান সচিব কি দেবেন ?



সকাল সকাল খুসির হাওয়া মোহন বাগান সমর্থকদের মনে, ক্লাবের ভাঁড়ারে মা ভবানী, তাই লাগে টাকা দেবে টুটু বসু, অতএব সকাল সকাল মোহন বাগানের ভাঁড়ারে টুটু বাবুর সৌজন্যে নগদ এক কোটি টাকা এসে গেছে যদিও  ইতিমধ্যে বর্তমান  সংবাদপত্রের মাধ্যমে আমরা জেনে গেছি অঞ্জন বাবু আর টুটু বাবুর সাথে যোগাযোগ করতে ইচ্ছুক নন, মানে উনি সরাসরি সংঘাতে যেতে চান। প্রশ্ন হচ্ছে কিভাবে এতোটা জোর পাচ্ছেন অঞ্জন বাবু? ওনার আসল জোর তছিলেন টুটু বাবু, টুটু বাবু টাকা দিতেন, উনি ছড়ি ঘোরাতেন, সেই টুটুবাবুকেই উনি কিসের জোরে না বলছেন?

আমার মনে হচ্ছে এখানে গ্রাউন্ড সেক্রেটারি বাবুন ব্যানার্জির প্রত্যক্ষ মদত আছে আর তার জোরেই টুটু বাবুকে আজ না বলবার ক্ষমতা দেখাচ্ছেন বর্তমান ক্লাব সচিব। কিন্তু এটা অনুমান, যদিও প্রেস কনফারেন্সে অঞ্জনবাবুর সাথে বাবুন বাবু একসাথে বসে প্রেস মিট করছে সেই অনুমান কেই সত্যি মনে করতে সাহায্য করে।মীটিং এর দিন ক্লাবে পলিটিক্যাল  ছেলে ঢুকিয়ে অঞ্জনবাবুর কাছে বিশ্বাসভাজন হওয়া বাবুনবাবুই  হয়তো অঞ্জন বাবুকে নির্বাচন হলে জয়ের আশ্বাসও দিয়েছেন, অর্থাৎ কিনা ভোট হবে পলিটিক্যাল ভোটের মতন, মেম্বাররা ভোট দিতে গিয়ে দেখবেন তাঁদের ভোট পরে গেছে, হতে পারে না কি?

তাহলে? আমাদের ভবিষ্যৎ কি? মোহন বাগান সভ্য সমিক দত্ত আজ অঞ্জন বাবুর কিছু অসাধারণ কীর্তি ফেসবুকে তুলে ধরেছেন

১. ২০০২ - মোহন বাগান টীম করবে না
২. ২০১০ - মোহন বাগান ডুরান্ড খেলবে না
৩. ২০১১ - সমর্থকদের প্র্যাকটিস দেখতে গেলেও টিকিট কেটে ঢুকতে হবে
৪. ২০১৫ - স্পন্সর নেই টীম করবার কি দরকার? 
৫. ২০১৭ - কম টাকার টীম করলেই তো হয়?
৬.২০১৮-  কন্ট্রাক্টেড প্লেয়ারদের রিভিউ হবে


হা ঈশ্বর আরও কতো কি দেখব?


ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.