ভিক্ট্রী ল্যাপ - পার্থ সারথি চ্যাটার্জি


এ বছরের শেষ away ম্যাচ খেলতে আইজল পৌছল মোহনবাগান । আত্ম বিশ্বাসে ভরপুর সঞ্জয় সেন বললেন জিততেই এসেছি।
     আইজল এই প্রথমবার কোন একটী সর্বভারতীয় ট্রফি জেতার দোর গোড়ায় l পাহাড় কাঁপছে উত্তেজনায় , মাঠে তার প্রতিফলন নিশ্চয় ঘটবে । ইতোমধ্যেই টীকিট শেষ ,আইজল  চেস্টা করছে মাঠের ভিতর দর্শক বসানোর ! এক কথায় জেতার জন্য গোটা মিজোরাম আইজলের সমর্থন নিয়ে মাঠে থাকবে ।

       খেলা তো মাঠের ভিতরেই- হবে কিন্তু ভালো অর্কেসট্রl তখনই শুনবেন জখন ব্যান্ডmaas

ব্যান্ড মাস্টার পুরো দলকে এক সুত্রে বাঁধবেন ! আসলে মাঠের বাইরেও একটা মগজাস্ত্রের''' উপভোগ্য লড়াই অপেক্ষা করছে দুই কোচের !
আরো লড়াই আছে ,মাঝমাঠে বিপক্ষের সেরা দুই খেলোয়াড় জয়েশ রাণা আর আশুতোষ মেহতা কে আটকাতে পারবে কি শেহনাজ ,kaattu

ফাঁকা জায়গা পাবেকি সনি ? সুজোগ তো অনেক আসবে  গোল হবেতো ? এডু আর আনাস বনাম কামো কে জিতবে ? সব প্রশ্নের উত্তর পাওয়া জাবে 22 শে এপ্রিল !
     নার্ভের লড়াইয়ে সামান্য হলেও এগিয়ে বাগান ফূটবলাররা ! পোড় খাওয়া খেলোয়াড় সবাই বাগানে , উল্টো দিকে আইজল খেলোয়াড়রা দ্রুত গতি সম্পন্ন আর একমাত্র অস্ত্র নাছোড়বান্দা মনোভাব l সঞ্জয় সেন জানেন এদের দৌড় কিভাবে থামাতে হয় ! Counter attack ই সঠিক প্ল্যান আর ধরে খেলতে হবে , স্লো করে দিতে হবে আইজলের পেস !
   এছাড়াও রেফারিং একটা ফ্যাক্টর , ভারতীয় রেফারিরা নিরপেক্ষ নন এটা পরীক্ষিত সত্য !
এবার বুঝুন খেলাটা মাঠে  খেলবে মোহনবাগান কিন্তু মাঠের বাইরেও খেলা সমান্তরাল ভাবে চলবে l
আর কে না জানে ঠিক এই পরিস্থিতি তে মোহনবাগান কত ভয়ংকর !
     সুতরাং আই লিগের ট্রফিটা আমাদের নাগালেই ।
ফেসবুক ক্রমাগত আমাদের গ্রুপ শেয়ারিং ব্লক করে চলেছে, সুতরাং, মোহন বাগান সম্পর্কিত সমস্ত খবর সবার আগে পেতে এক্ষুনি ব্লগ এর উপরে পুশ বটন অ্যালাও করে দিন আর আমাদের ফেসবুক পেজেলাইকের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ রাখুন, পোস্টটি পছন্দ হলে শেয়ার করতে অবশ্যই ভুলবেন না কিন্তু, লাইক করুন আমাদের ফেসবুক পেজে "আমরা মোহনবাগানি" ব্লগের পাশে থাকবেন। - জয় মোহন বাগান

loading...

No comments

Powered by Blogger.